১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

‘ডিজিটাল নেশন্স’ অ্যাওয়ার্ড পেল মাইবিএল সুপার অ্যাপ

-

আন্তর্জাতিক প্ল্যাটফর্ম থেকে সম্মানজনক আরেকটি পুরস্কার পেয়েছে দেশের উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক। জিএসএমএর এম-৩৬০ এশিয়া প্যাসিফিক অনুষ্ঠানে ‘মাইবিএল সুপার অ্যাপ : রেভ্যুলুশনাইজিং হেলথকেয়ার ইন রুরাল বাংলাদেশ’ ক্যাম্পেইনের জন্য ‘এক্সিলেন্স ইন ডিজিটাল ইনক্লুশন অ্যাওয়ার্ড’ লাভ করে বাংলালিংক।
দক্ষিণ কোরিয়ার সিউলে এশিয়া প্যাসিফিক অঞ্চলের জন্য জিএসএমএর বার্ষিক ফ্ল্যাগশিপ আয়োজন ‘এম-৩৬০ এপিএসি ডিজিটাল নেশন্স অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়। গত ১ অক্টোবর বাংলালিংকের মূল প্রতিষ্ঠান ভিওনের গ্রুপ ডিরেক্টর অব স্ট্র্যাটেজি অ্যান্ড কমিউনিকেশনস হান্দে আসিক প্রতিষ্ঠানের পক্ষে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।
উল্লেখ্য, ‘ডিজিটাল নেশনস অ্যাওয়ার্ড’ মোবাইল প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন দেশে ডিজিটাল রূপান্তরকে ত্বরান্বিত করার ক্ষেত্রে প্রতিষ্ঠানগুলোর অবদানের স্বীকৃতি দেয়া হয়। এবার প্রতিযোগিতায় বাংলাদেশ, কম্বোডিয়া, ভারত, ইন্দোনেশিয়া, জাপান, মালয়েশিয়া, নেপাল, পাকিস্তান, ফিলিপাইন, থাইল্যান্ড ও ভিয়েতনামসহ ১১টি দেশ থেকে প্রকল্প জমা নেয়া হয়।
দেশের বেশির ভাগ মানুষ গ্রামাঞ্চলে বসবাস করেন এবং উচ্চব্যয় ও পরিবহন জনিত অসুবিধার কারণে জনসংখ্যার ৫৮ শতাংশ মানুষ চিকিৎসাসেবা গ্রহণ করা থেকে বিরত থাকেন। এ ক্ষেত্রে চিকিৎসাসেবাকে সাশ্রয়ী ও আগের চেয়ে স্বাচ্ছন্দ্যদায়ক করতে বিশেষ ভূমিকা পালন করেছে মাইবিএল সুপার অ্যাপের উদ্ভাবনী মডিউল। এ অ্যাপের মাধ্যমে এ বছরের সেপ্টেম্বর পর্যন্ত ৭৮ লাখ সক্রিয় ব্যবহারকারীকে সেবা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গুয়ার হাওড়ে সাঁতরাতে গিয়ে পর্যটক নিখোঁজ ‘দেশকে ইসলামি রাষ্ট্রে পরিণত করার কোনো বিকল্প নেই’ বায়তুশ শরফ আধ্যাত্মিকতা, সেবা ও জ্ঞান চর্চার সমন্বিত আধার : ধর্ম উপদেষ্টা চীন-পাকিস্তান ইকোনমিক করিডোর নিয়ে জয়শঙ্করের মন্তব্যকে কিভাবে দেখছেন বিশেষজ্ঞরা বাঁশখালীতে বিদেশ যেতে দেয়া টাকা ফেরত চেয়ে খুন প্রধান উপদেষ্টা চিকিৎসা শেষে পুনরায় কাজে ফিরেছেন বঙ্গোপসাগরে ৩ ফিশিং ট্রলারসহ ৪৮ ভারতীয় জেলে আটক গলাচিপায় টিউবওয়েলের পাইপে উঠে আসছে প্রাকৃতিক গ্যাস সিজেএফবি’র নতুন কমিটিতে সভাপতি এনাম সরকার, সম্পাদক রানা কাঁকড়া চাষের মাধ্যমে উপকূলীয় জনগোষ্ঠীর উন্নয়ন ঘটবে : নোবিপ্রবি ভিসি রূপালি গিটারের জাদুকরের মৃত্যুর ৬ বছর

সকল